ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

নারায়ণগঞ্জে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নজরুল ইসলাম ভূইয়া (৪০) নামের এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। গতকাল বৃহস্পতিবার উপজেলার জামপুর ইউনিয়নের মাঝেরচর এলাকার সিএনজি স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নজরুল উপজেলার নোয়াগাঁ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সুবেদ আলীর ছেলে ও ওই ইউনিয়নের যুবলীগের সহসম্পাদক।


স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিকেলে উপজেলার মাঝেরচর এলাকা থেকে রূপগঞ্জের ভুলতা গাউছিয়া যাওয়ার জন্য সিএনজি ভাড়া করে নজরুল। এ সময় স্ট্যান্ডে থাকা অপর সিএনজি চালক তাকে নামিয়ে লাইনে থাকা সিএনজি দিয়ে যেতে বলে। এতে চালক ও স্ট্যান্ডের লোকজনদের সঙ্গে তিনি বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তাকে মারধর ও পিটিয়ে আহত করেন তারা। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় নজরুলকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে নজরুলের মৃত্যু হয়।


তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক সাইফুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।


আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে । ঘটনাস্থল সোনারগাঁ থানার। পরে বিস্তারিত জানানো হবে।

ads

Our Facebook Page